আলমডাঙ্গায় রেললাইনে বসে মোবাইল ফোনে অনলাইন গেম ফ্রি ফায়ার খেলার সময় ট্রেনের ধাক্কায় প্রাণ হারিয়েছে ওয়ালিদ হোসেন বিদ্যুৎ নামের এক কিশোর।

মঙ্গলবার বিকেলে আলমডাঙ্গা রেলস্টেশনের অদূরে রেললাইনের ওপর বসে মোবাইল ফোনে গেম খেলায় বিভোর ছিল ওই কিশোর। এ সময় খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় রক্তাক্ত জখম হয় সে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোররাতে তার মৃত্যু হয়।

জানা যায়, আলমডাঙ্গা উপজেলার বাড়াদি গ্রামের আকরাম হোসেনের ছেলে ওয়ালিদ হোসেন বিদ্যুৎ (১৮) চাকরির সুবাদে বেশ কিছুদিন ধরে আলমডাঙ্গা শহরে অবস্থান করত। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে সে আলমডাঙ্গা রেলওয়ে স্টেশনের অদূরে রেললাইনে বসে মোবাইল ফোনে অনলাইন গেম ফ্রি ফায়ার খেলায় বিভোর ছিল। এ সময় রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেসের ধাক্কায় সে রক্তাক্ত জখম হয়। 

পরে তাকে দ্রুত উদ্ধার করে প্রথমে আলমডাঙ্গার পপুলার মেডিক্যাল সেন্টারে ও পরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়। রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরদিন ভোররাতে তার মৃত্যু হয়।

0000

আজকের জনপ্রিয়

0000