গতকাল শুরু হয়েছে ১০০ বলের ময়মনসিংহ প্রিমিয়ার লিগ। আর এতে খেলার কথা ছিল বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদ উল্লাহ ও মোসাদ্দেক হোসেন। কিন্তু বিসিবি থেকে মেলেনি তাদের খেলার অনুমতি।

এবারের আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠানে এ মাহমুদ উল্লাহ ও মোসাদ্দেক হোসেনের চাহিদা ছিল তুঙ্গে। এরপর তাদের দলও ঠিক হয়ে গিয়েছিল। কিন্তু তাদের খেলার ব্যাপারে এনওসি দেয়নি বিসিবি। কারণ আর কিছুদিন পরেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজ খেলবে বাংলাদেশ। তাই বিসিবি তাদের খেলিয়ে ঝুকি নিতে চায় না।

এবারের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জেতা দলের অনেকেই আছেন ময়মনসিংহ প্রিমিয়ার লিগে। তারা খেলতে পারলেও বিসিবি মাহমুদ উল্লাহ ও মোসাদ্দেক হোসেনকে খেলাতে চান না।

ক্রিকেট অপারেশনস কমিটি প্রধান আকরাম খান বলেন, যেহেতু আসন্ন ওয়েস্ট ইন্ডিজে সিরিজের সম্ভাব্য তালিকায় এই দুই জনের নাম আছে, তাই তাদের খেলানোর ঝুকি নিতে চান না। শুধু তাই নয়, এই মুহুর্তে সম্ভাব্য তালিকায় নাম থাকা কোন খেলোয়ারকেই অন্য কোথাও খেলতে দেওয়া হবেনা

এদিকে মোসাদ্দেক হোসেনকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান যে, বিসিবি ও বোর্ড যেটা করবে ও বলবে, সেটাই তিনি মেনে চলবেন।

0000

আজকের জনপ্রিয়

0000