চলতি বছর ঢাকাই সিনেমার ‘অগ্নিকন্যা’ খ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি অভিনীত দুটি ছবি মুক্তি পায়। একটি হচ্ছে বদিউল আলম খোকনের ‘অন্ধকার জগত’ এবং অন্যটি মাহমুদ হাসান শিকদারের ‘অবতার’।

সবশেষ সেপ্টেম্বরের ১৩ তারিখ মাহি অভিনীত ‘অবতার’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এ ছবিটির পর নতুন কোনও ছবি মুক্তি পায়নি তার। মুক্তির অপেক্ষায় আছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবিটি। এতে মাহির সহশিল্পী হয়ে অভিনয় করেছেন সাইমন সাদিক। এদিকে মাহি ‘স্বপ্নবাজি’ নামের একটি চলচ্চিত্রে সামনে কাজ করতে যাচ্ছেন। ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে ছবিটির শুটিংয়ে অংশ নিবেন তিনি।

‘আনন্দ অশ্রু’ ছবিটির মুক্তির বিষয়ে নির্মাতা জানান, ডিসেম্বরে ছবিটি সেন্সরে যাবে। এরপর নতুন বছরের ভালোবাসা দিবসে ছবিটি মুক্তি দেওয়ার বিষয়ে সিদ্ধান্ত নেব। সবকিছু ঠিক থাকলে ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে।

মাহি বলেন, ‘আনন্দ অশ্রু’ সিনেমাটি মুক্তির বিষয় নির্মাতা জানেন। একদম ব্যাতিক্রম একটি ছবি এটি। ছবিটি দর্শকদের বেশ ভালো লাগবে।’

নতুন কাজ কী কী করছেন জানতে চাইলে মাহি সময় সংবাদকে বলেন, ‘স্বপ্নবাজি’ সিনেমায় কাজ শুরু হবে। এই ছবিটির জন্য নিজেকে প্রস্তুত করছি। এ ছবির কাহিনীটা ভিন্ন ধাঁচের। খুব শিগগিরি আবারও দর্শকের সামনে আসছি।

এ সংক্রান্ত আরও

                         

 

আরও সংবাদ