পপ সিঙ্গার ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবিব ওয়াহিদ তৃতীয়বারের মত বিয়ের পিড়িতে বসলেন। এর আগে ২০০৩ সালে তিনি প্রথম বিয়ে করেন লুবায়না নামক একজনকে। কিন্তু সেই বিয়ে টিকে ছিলনা একটি বছর। অথচ তারা দুজন প্রেম করে বিয়ে করেছিলেন। এরপর ২০১১ সালের ১২ অক্টোবর হাবিব পারিবারিক পছন্দমতে ২য় বিয়ে করেন চট্টগ্রামের মেয়ে রেহানকে। সে সংসারও টিকেনি, ভেঙ্গে যায় ২০১৭ সালের ১৯ জানুয়ারি।

এরপর হাবিব তৃতীয় বিয়ে করলেন। পাত্রীর নাম আফসানা চৌধুরী শিফা। শিফা রাজধানীর ইডেন মহিলা কলেজের মার্কেটিং বিভাগে বর্তমানে অধ্যয়নরত আছেন। গত জানুয়ারীর ৭ তারিখে তারা বিয়ে করেন।

হাবিব তার ফেসবুক পোস্টে লিখেছেন, ‌‘প্রিয় ভক্তগণ, আমার ব্যক্তিগত জীবনে হঠাৎ ঘটে যাওয়া একটি ঘটনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। সম্প্রতি বিয়ে করলাম। বউয়ের নাম আফসানা চৌধুরী (শিফা)। আপনারা সবাই জানেন, বৈশ্বিক মহামারির কারণে সারা বিশ্ব বর্তমানে খুব খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। তাই বিয়ের অনুষ্ঠানটি খুব সীমিত রাখা হয়েছে। ঈশ্বর মঙ্গল করুন।’

হাবিবের স্ত্রী শিফা মডেলিং হিসেবেও কাজ করেন। সম্প্রতি একটি অনুষ্ঠানে শিফা ও হাবিব ক্যামেরাবন্দি হয়েছিলেন। সেখানে উপস্থিত থাকতে দেখা যায় কণ্ঠশিল্পী সিঁথি সাহাকেও।