আল্লু অর্জুন। তেলেগু ইন্ড্রাস্ট্রির বর্তমানে সফল নায়ক তিনি। নিজের ক্যারিয়ারে রয়েছে অসংখ্য ব্যবসাসফল ছবি। আর তার ছবি মানেই যে হিট সেটি আর বলতে হয় না।তাই তার সঙ্গে যেকোন নায়িকাই ‘বিশেষ’ চরিত্রে অ’ভিনয়ে আ’পত্তি করেন না। যেমনটা করেননি তামিল অ’ভিনেত্রী কাজল আগারওয়ালও।আল্লু অর্জুন বর্তমানে নতুন ছবি ‘আলা ভাইকুন্তাপুরামলো’ নিয়ে ব্যস্ত রয়েছেন।

ত্রিবিক্রম শ্রীনিবাস পরিচালিত এ সিনেমা নির্মিত হচ্ছে আল্লু অর্জুনের বাবার প্রযোজনা প্রতিষ্ঠান ‘গীতা আর্টস’ এর ব্যানারে।তবে সিনেমাটিতে বিশেষ চমক রয়েছে। আর সেটি হলো একটি আইটেম গানে খোলামেলা হয়ে হাজির হবেন কাজল আগারওয়াল।অল্প পোশাকে হাজির হতে হবে বলে আইটেম গানে অনেক নায়িকাই আগ্রহ হারিয়ে ফেলেছেন। ‘জনতা গ্যারেজ’ সিনেমায় একটি আইটেম গানে পারফর্ম করার পর আইটেম গানেও আগ্রহ হারিয়েছিলেন স্বয়ং কাজলও।

তবে অর্জুনের সিনেমায় খোলামেলা আইটেম গানে নাচতে রাজি হন নায়িকা। আর এ কারণে আল্লু অর্জুনকে গুনতে হচ্ছে ১ কোটি টাকা।ভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে, পরিচালক ত্রিবিক্রম শ্রীনিবাস আইটেম গানের জন্য সঞ্চালক আনুসূয়া ভরদ্বাজ বা রাশমিকে নিতে চেয়েছিলেন। কিন্তু আল্লু অর্জুন জো’র দিয়ে কাজলকে নিতে বলেন।

আর তাতেই আইটেম গানের জন্য ‘ফাইনাল’ হয়ে গেলেন নায়িকা।তেলেগু ভাষার অ্যাকশন ঘরানার এ সিনেমায় আল্লু অর্জুনের বিপরীতে অ’ভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়াও অ’ভিনয় করছেন জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, টাবু, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখ।২০২০ সালের ১৫ জানুয়ারি সিনেমাটি মুক্তির কথা রয়েছে।