সমগ্র বিশ্বে এখন একটাই আলোচনা। কবে ভ্যাকসিন আসবে। কবে করোনার ভ্যাকসিন দেওয়া যাবে। সমগ্র বিশ্বের পাশাপাশি বাংলাদেশও পিছিয়ে নেই। বাংলাদেশের এখন একই আলোচনা। কবে কোথায় কিভাবে করোনার ভ্যাকসিন দেওয়া হবে এটাই এখন জানার জন্য মানুষ কবে কোথায় কিভাবে করোনার ভ্যাকসিন দেওয়া হবে চোখ বুলাচ্ছেন। এর মধ্যে বাংলাদেশে সবাই ভ্যাকসিন না পেলেও অনেক প্রবাসী বাংলাদেশী করোনা ভ্যাকসিনের জন্য তালিকাভুক্ত হয়েছেন এবং অনেকে ভ্যাকসিন নেওয়া শুরূও করেছেন।

বাংলাদেশের জনপ্রিয় তারকা নওশীন। তিনি একজন টিভি অভিনেত্রী ও উপস্থাপিকা ও ইউটিউবার। তিনি বর্তমানে এখন যুক্তরাষ্ট্রে আছেন। আর সম্প্রতি তিনি তার শরীরে ভ্যাকসিন গ্রহণ করেছেন বলে জানিয়েছেন। যেহেতু তিনি যুক্তরাষ্ট্রের নাগরিক, সেহেতু তিনি সুবিধাটি পেয়েছেন।

গত ৫ জানুয়ারী তিনি সোস্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি করোনার ভ্যাকসিন গ্রহণের একটি কার্ডের ছবি দিয়ে লিখেছেন, ‘প্রথম ডোজ কভিড ভ্যাকসিন গ্রহণ করলাম। আলহামদুলিল্লাহ।’ তিনি আরো জানিয়েছেন তিনি ফাইজার-বায়োএনটেকের টিকার প্রথম ডোজ নিয়েছেন। এরপর কিছুদিন পর তাকে আরো একটি ডোজ নিতে হবে। তবে প্রথম ডোজ নেওয়ার পর এখনো কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া হয়নি বলে জানিয়েছেন তিনি।

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন এখন যুক্তরাষ্ট্রে থাকেন। তিনি ব্যক্তিগত জীবনে অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে সংসার বেঁধেছেন। নওশীনকে বর্তমানে ইউটিউবার হিসেবে বেশি দেখা যায়। নওশীন ও হিল্লোল এই দম্পতি এখন মার্কিন যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন। তবে তারা মাঝেমধ্যে ছুটিতে দেশে আসেন।

নওশীন ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি অনেক সিনেমাতেও অভিনয় করেছেন। তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে প্রার্থনা, মুখোশ মানুষ, হেলো অমিত, দুদু মিয়া, সোয়াচানপাখি অন্যতম। তিনি এফএম রেডিও রেডিও টুডে, রেডিও ফুর্তি, ঢাকা এফএমে কাজ করেছেন।

0000

আজকের জনপ্রিয়

0000