কয়েক বছর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক লাইভে এসে বিশাল কাণ্ড বাধিয়ে দিয়েছিলেন ঢালিউড নায়িকা সুবহা। সে সময় জাতীয় দলের তারকা ক্রিকেটার নাসির হোসেনকে নিয়ে নানা ধরনের মন্তব্য করেন। নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সুবাহ নিজেকে নাসিরের গার্লফ্রেন্ড পরিচয় দেন। একইসঙ্গে কয়েকটি অডিও আপলোড করেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এবং ইউটিউবে এগুলো ভীষণ সমালোচিত হয়।

তবে সেই ‘প্রেমিক’ নাসিরকে নিয়ে এখন আর কোনো মন্তব্য করতে চাইছেন না তিনি। সম্প্রতি চলচ্চিত্রে নাম লিখিয়েছেন সুবাহ। রোববার সন্ধ্যায় বিএফডিসিতে জাঁকজমকভাবে অনুষ্ঠিত হয়েছে ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত অনুষ্ঠান। এ সিনেমায় নায়িকা থাকছেন সুবহা। এর আগে মোহাম্মদ আসলামের হাত ধরে সুবাহ’র চলচ্চিত্রে অভিষেক হয়।

নায়িকা হওয়া প্রসঙ্গে সুবাহ বলেন, আমার ছোটবেলা থেকেই নায়িকা হওয়ার স্বপ্ন ছিল। কিন্তু আমার গানই ছিলো আম্মুর পছন্দ। কণ্ঠশিল্পী হওয়ার চেষ্টাও করেছিলাম। চলচিত্রে প্রথম মোহাম্মদ আসলাম ভাইয়ের সিনেমায় গান গাওয়ার সুযোগ পাই। পরে তিনি আমাকে লিড রোলে অভিনয় করতে বলেন। যেহেতু এটাই আমার ইচ্ছে ছিল, তাই রাজি হয়ে যাই। এরপর ‘বসন্ত বিকেল’সহ তিনটি সিনেমায় অভিনয় করছি।

এদিকে ক্রিকেটার নাসিরের প্রসঙ্গে জানতে চাইলে সুবহা মুচকি হাসেন। প্রসঙ্গটি এড়াতে গিয়ে বলেন, প্রত্যেকটা মানুষের জীবনেই ব্যক্তিগত কিছু বিষয় থাকে। আমারও রয়েছে। আমার ব্যক্তিগত বিষয় নিয়ে প্রশ্ন না করাই ভালো। আজ শুধু সিনেমা নিয়ে কথা বলতে চাই।

‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করবেন সুবহা। এটি প্রযোজনা করছেন শামসুজ্জামান রিমন। সবকিছু ঠিক থাকলে আগামী ৫ ডিসেম্বর থেকে সিনেমার দৃশ্যধারণ শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।