বলিউডের সবচেয়ে আলোচিত নায়িকা এখন দিশা পাটানি। সম্প্রতি সালমান খানের সঙ্গে সিনেমায় একটি আইটেম গানে অংশ নিয়ে ব্যাপকভাবে আলোচেনায় আসেন তিনি। শুধু তাই নয়, সালমানের নতুন সিনেমা ‘রাধে’-তে নায়িকা হয়েও হৈ চৈ ফেলে দিয়েছেন দিশা। নিজের চেয়ে ২৬ বছরের বড় নায়কের সঙ্গে জুটি বেঁধে দিশা পাটানি যেন আকাশে উড়ছেন।

সম্প্রতি বিখ্যাত একটি অর্ন্তবাস কম্পানির ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হন দিশা। এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হয়ে এক আজব কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। সেই প্রতিষ্ঠানের একটি ফটোশুটে প্যান্টের চেন খুলে সবাইকে লাল অন্তর্বাস দেখিয়েছিলেন।

এরপর নিজেই সেই ছবি পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। যেখানে দুটো ছবি ছিলো। একটি ছবিতে তার পরনের প্যান্টিটি ছেঁড়া বলে মনে হচেছ।

সম্প্রতি অনেকেই সেটাকে ছেঁড়া বলে মন্তব্য করেছেন। দ্রুত ভাইরাল হয়ে গেছে সেই ছবি।

আর সেই ছবির জন্যই এখন সমালোচনার ঝড় বইছে তাকে ঘিরে। বিখ্যাত ব্র্যান্ড কেলভিন ক্লাইনের অ্যাম্বাসেডর দিশার টর্ন অন্তর্বাস দেখে সেটিকে ‘ফেটে গিয়েছে’ বলে মন্তব্য করেছেন অনেকে। কেউ কেউ বলেছেন ‘ছেঁড়া পরেছে কেনো? নতুন কিনে দেব?’

এদিকে দিশার এসব নিয়ে কোনো মাথা ব্যথা নেই। সে তার মতো কাজ করে চলেছে। এখন তার হাতে আছে মোহিত সুরির ‘মালাঙ্গ’ নামের একটি ছবি। শিগগিরই এই ছবির শুটিং শুরু করবেন নায়িকা। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন আদিত্য রায় কাপুর। সেই সঙ্গে সালমানের নতুন সিনেমা ‘রাধে’-তেও নায়িকা হয়েছেন।