মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হাসপাতালে গেছেন বলে গুঞ্জন শুরু হয়েছিল। নিজে গুরুতর অসুস্থ হওয়ার খবর রটে যেতেই বেজায় চটে যান ট্রাম্প। তিনি যে দারুণ সুস্থ, এটা বোঝাতে আজব এক ছবি পোস্ট করেছেন তিনি।

ছবিটিতে তাকে দেখা যাচ্ছে, চওড়া বুকের ছাতি, পেশীবহুল শরীর আর দুই হাতে বক্সিং গ্লাভস। তবে মাথার দিকে চোখ পড়লেই সব হিসেব গুলিয়ে যাবে। সেখানে সুপারইমপোজ করে বসানো ট্রাম্পের মুখ। ফটোশপড এই ছবিটি নিজেই পোস্ট করেছেন মার্কিন প্রেসিডেন্ট।

ছবিটি পোস্ট করে তিনি লিখেছেন, কে বলেছে আমি অসুস্থ! দিব্যি সুস্থ আছি। আমাকে দেখে বুঝতে পারছেন না? রুটিন কিছু মেডিকেল পরীক্ষা-নিরীক্ষার জন্যই হাসপাতালে গিয়েছিলাম।

আর তাতে রং চড়িয়ে নানা গল্পের মোড়কে উপস্থাপন করছে সংবাদমাধ্যম। দিনকয়েক আগে এই খবরও রটেছিল যে হৃদরোগে আক্রান্ত হয়েছেন প্রেসিডেন্ট। তবে তিনি নিজেই সেই গুজবকে উড়িয়ে দিয়ে জানিয়েছেন, মিডিয়া কিছু না-জেনে গুজব রটাচ্ছে। আমার ছাতি দেখে মনে হচ্ছে আমি হৃদরোগে আক্রান্ত?

এমন তামাশা ট্রাম্পই করতে পারেন। যে ছবিটি তিনি পোস্ট করেছেন, তার শরীরটা হলো ‘রকি থ্রি’ খ্যাত সিলভেস্টার স্ট্যালনের। মাথাটা শুধু ট্রাম্পের। এই ছবি নিয়ে স্বাভাবিকভাবেই সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। মার্কিন প্রেসিডেন্টের এই আজব কাণ্ডের বিরুদ্ধে সরব হয়েছেন অনেকেই। আবার অনেকে মজাও পাচ্ছেন।