প্রেম করার বয়স নেই , বহু যুগ ধরে এ কথা শুনে আসছি আমারা।আর প্রেমে পড়লে আমরা ঠিক ভুলের পার্থক্য ভুলে যাই । প্রেম আমাদের জীবনকে রঙিন করে দেয়। কিন্তু সেই প্রেম আপনার রঙ্গিন জীবনকে বেরঙ্গিন করেও দিতে পারে । তাই প্রেম করার আগে একটু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন নাহলে অনেক সমস্যায় পড়তে পারেন।তাই ৫ ধরনের এই মহিলাদের দূরে থাকাই শ্রেয়।

নারীবাদ: আপনি এমন কিছু মহিলাকে দেখবেন যে সব সময় সামাজে কিছু খারাপ হলে পুরুষদের দায় করে । এমনকি এরা নিজেদের সব সময় শ্রেষ্ঠ ভাবেন।এরা সব সময় মনে করেন যে পুরুষদের থেকে ভালো কাজ করতে পারেন।

টাকা টাকা: প্রেম করার আগে এই বিষয়ে নজর দেওয়া খুব জরুরি।ব্র্যান্ডেড পোশাক, হিরের আংটি কোনও কিছু চাইতেই বেশি ভাববে না।তাই একটু ভেবে দেখুন, ভবিষ্যতে সামলাতে পারবেন তো!

রাগ : ছোট কোন ব্যাপারে রেগে আগুন হয়ে যাচ্ছে। কথায় কথায় মার দেওয়ার মতো অবস্থা ।সারা জীবন এমন কারও সঙ্গে কাটাতে পারবেন তো!

ব্রেক আপ: ব্রেক আপের কিছুদিনের মধ্যেই আপনার এন্ট্রি ? সেই সম্পর্কে নিজের কথা হয় , এক্স কে নিয়ে সারাদিন শুনতে হয় । একটু ভেবে দেখুন ।

বিয়ে : সবে মাত্র সম্পর্কে জড়িয়েছেন তার মধ্যেই বিয়ে নিয়ে চাপ দিচ্ছে । বাড়ির লোকের সঙ্গে আলাপ করার আবদার! বিয়ের শপিংয়ে গেলে বেনারসির দিকে নজর! বিয়ের জন্য তৈরি তৈ আপনি ?