আবারো বাবা হতে চলেছেন সাকিব। বছরের প্রথম দিনেই তিনি তার ভক্ত ও শুভাকাঙ্খীদের এমন ইঙ্গিত দিয়েছিলেন। কিন্তু বিষয়টি তখনো তিনি খোলাসা করেছিলেন না। তিনি তার স্ত্রী শিশিরকে নিয়ে একটি ছবি পোস্ট করেছিলেন। সেখানে দেখা গিয়েছিল, শিশিরের বেবি বাম্প।কিন্তু তিনি কোন কিছুই খোলাসা করেছিলেন না।

সাকিবের এমন পোস্টে অনেকেই তখন সন্দেহ করেছিলেন, তিনি হয়তো আবার বাবা হবেন। কিন্তু সাকিব বা তার স্ত্রী শিশিরের কাছ থেকে তখন এমন ঘোষণাই শোনা গিয়েছিল না। তাদের এই পোস্ট তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছিল।

সাকিব আল হাসানের এমন পোস্টে ভক্তদের মাঝে জল্পনা-কল্পনা শুরু হয়। গত রবিবার সাকিব যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরেন। আর দেশে ফিরতেই তাকে সেই পোস্টের ব্যাপারে জিজ্ঞাসা করা হয়। আর তখনই তিনি খুশির সংবাদ দেন। তিনি জানান তার ৩য় সন্তান আসতে চলেছে।

সাকিব আল হাসান বলেন, ‘এমন অভিজ্ঞতা আগেও দুবার হয়েছে। এটা নতুন কিছু না। তৃতীয়বার আমি বাবা হচ্ছি এ নিয়ে অবশ্যই রোমাঞ্চিত। সবার কাছে আমি দোয়া চাই, যেন নতুন বাচ্চা সুস্থ-স্বাভাবিকভাবে পৃথিবীতে আসতে পারে, মা-বাচ্চা দুইজনই সুস্থ থাকতে পারে।’ এই কথা গুলি সাকিব অনেক আনন্দের সাথে বলছিলেন।

সাকিব আল হাসান তার স্ত্রী শিশিরের সাথে ২০১২ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হোন। এরপর ২০১৫ তাদের প্রথম কন্যা সন্তানের জন্ম হয় (আলায়না হাসান অব্রি)। এরপর গত বছরের এপ্রিলে তাদের ২য় কন্যা সন্তান ইরাম হাসান এর জন্ম হয়।

0000

আজকের জনপ্রিয়

0000