পাবনার ভাঙ্গুড়ায় বেপরোয়া গতির একটি মোটরসাইকেলের ধাক্কায় জিন্নাহ খাতুন (৫০) নামে গৃহবধূ নিহত হয়েছেন। সোমবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মোটরসাইকেলের চালক ও আরোহী হাসপাতালে চিকিৎসাধীন।

স্বজনরা জানান,তিন সন্তানের জননী জিন্নাহ খাতুন ভাঙ্গুড়া সদর ইউনিয়নের নৌবাড়ীয়া গ্রামের সালেক মোল্লার স্ত্রী। শনিবার সকালে বাড়ির সামনে রাস্তা পার হতে গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। একটি বেপরোয়া গতির মোটরসাইকেল ধাক্কা দিলে জিন্নাহ খাতুন আহত হন। এ ঘটনায় একই সাথে মোটরসাইকেলের চালক ও আরোহী আহত হন। তাদেরকে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে জিন্নাহ খাতুনকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। শারীরিক অবস্থার উন্নতি না ঘটায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সোমবার বেলা সাড়ে পাঁচটার দিকে সেখানে চিকিৎসাধীন অবস্থায় গৃহবধূ মারা যান।

এদিকে মোটরসাইকেল আরোহী দুজনের শারীরিক অবস্থা উন্নতির দিকে। তারা ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। প্রথমে আইনী পদক্ষেপ না নিলেও গৃহবধূ জিন্নাহ খাতুনের মৃত্যুর কারণে তাদের বিরুদ্ধে মামলা দায়ের হবে বলে স্বজনরা জানান।