অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসানের জীবনসঙ্গী শিশিরের পছন্দের খাবার তাঁর বাসায় পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর পাঠানো খাবার পেয়ে অভিভূত সাকিব-শিশির দম্পতি। গতকাল রবিবার দুপুরে তাঁরা নিজেদের ফেসবুক পেজে সেসব খাবারের ছবি পোস্ট করে সেই আনন্দ ভাগাভাগিও করেছেন ভক্তদের সঙ্গে।

প্রধানমন্ত্রীর পাঠানো খাবারের মধ্যে ছিল পোলাও, মুরগির রোস্ট, সন্দেশ, রসের গোল্লা, মিষ্টি, খেজুর গুড়ের সন্দেশ, ক্ষীরশা।

শিশির তাঁর ফেসবুক পেজে খাবারের ছবি পোস্ট করে লিখেছেন, ‘এর চেয়ে বেশি ধন্য হওয়া যায় না। মাননীয় প্রধানমন্ত্রী যখন শত ব্যস্ততার মাঝেও সময় বের করে আমার জন্য নিজেই খাবার রান্না করে পাঠান, এর চেয়ে তৃপ্তিকর কী হতে পারে? গতকাল আমরা যখন প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলাম তিনি জানতে চাইলেন—আমার পছন্দের খাবার কী কী। প্রধানমন্ত্রী তখন বলেছিলেন, তিনি নিজ হাতে খাবার রান্না করে পাঠিয়ে দেবেন! আমি এখন সত্যি সত্যিই আনন্দে আটখানা। আমার জীবনে সেরা মধ্যাহ্নভোজ। এত ভালোবাসা ও আদরের জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে শেষ করতে পারব না।’ সাকিব ও শিশিরের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট থেকে জানা যায়, আগের দিন স্ত্রী আর মেয়েকে নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন সাকিব। সেখানেই আলাপচারিতার ফাঁকে শিশিরের পছন্দের খাবার সম্পর্কে জানতে চান প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রীর এই আন্তরিকতায় মুগ্ধ সাকিব তাঁর ফেসবুক পেজে লিখেছেন, ‘পৃথিবীতে আমি সবচেয়ে ভাগ্যবান মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে আমি ভাষাহীন, তাঁর হাতের সুস্বাদু খাবার খেলাম, যা তিনি সকালে নিজ হাতে রান্না করে আমার স্ত্রীর জন্য বাসায় পাঠিয়েছেন। গতকাল তাঁর বাসায় যাওয়ার পর সে (শিশির) নিজের পছন্দের খাবারের কথা জানিয়েছিল। ধন্যবাদ দিয়ে শেষ করতে পারব না। এই স্মৃতি আমার হৃদয়ে সারা জীবন অমলিন থাকবে। আমরা সত্যিই আশীর্বাদপুষ্ট।’