মানুষের কত বিচিত্র শখই না থাকে। কারও গাড়ি কেনা, কারও বাইক কেনা, কারও বাড়ি কেনা আবার কারও ঘড়ি কেনা। হ্যাঁ, পাকিস্তানের সংক্ষিপ্ত ফরম্যাটের অধিনায়ক বাবর আজমের শখ হলো ঘড়ির। 

বর্তমান বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান মানা হয় তাঁকে। সব সময় আলোচনায় থাকেন দুর্দান্ত কোনো ইনিংস কিংবা রেকর্ড গড়ে। এবার তিনি খবরের শিরোনাম হলেন তার ব্যক্তিগত জীবনের শৌখিনতার কারণে।

নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্টোরিতে একটি ছবি পোস্ট করেছেন বাবর। কালো রঙের টি-শার্ট গায়ে তোলা সেলফি। তবে তার পোশাক কিংবা মুখে লেগে থাকা হাসির চেয়ে বেশি নজর কেড়েছে হাতের ঘড়িটা।

হাতটা কায়দা করে ক্যামেরার সামনে ধরে তিনি ঘড়িটা দেখিয়েছেন। খোঁজ নিয়ে জানা গেল, এটা বিশ্বখ্যাত ব্র্যান্ড ট্যাগ হিউয়ারের ‘২০২০ মোনাকো গালফ স্পেশাল এডিশন’ এর ঘড়ি। লিমিটেড এডিশনের এই ঘড়িটি সারাবিশ্বে হাতেগোনা কিছু মানুষ পরে থাকেন।

এরপর স্বাভাবিকভাবেই আসে দামের প্রসঙ্গ। সেটাও চোখ কপালে তোলার মতো। নীল বর্ণের চারকোনা ডায়ালযুক্ত ঘড়িটির বর্তমান বাজারমূল্য বাংলাদেশি মুদ্রায় সাড়ে ৮ লাখ টাকার সমান। এই ঘড়ির আরও এক বিশেষত্ব হলো, এটা শতভাগ বাছুরের চামড়া স্টেইনলেস স্টিল দিয়ে তৈরি। ঘড়িটিতে আছে শতভাগ বিশুদ্ধ নীলকান্তমণির স্ফটিক। আধুনিক যুগে বাবর এখন বিশ্বের একমাত্র ব্যাটসম্যান যিনি ক্রিকেটের তিন সংস্করণেই শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের মধ্যে একজন। তার হাতে এমন ঘড়ি শোভা পেতেই পারে।

0000

অবশ্যই পড়ুন

0000