বর্তমানে বিশ্বের সবথেকে সুন্দরী নারী কাকে বলা হবে? নিশ্চয় আপনারা চিন্তা করছেন? বিশ্বের সবথেকে সুন্দরী নারী নির্বাচন করা হয়েছে ইসরায়েলি মডেল ইয়েল শেলবিয়াকে। আর এই নির্বাচনটি করেছে ‘টিসি ক্যান্ডলার’র ম্যাগাজিন। এটি ২০২০ সালের বিশ্বের সর্বাধিক সুন্দরী নারী নির্বাচন।

আশ্চর্যের বিষয় হল, এই নির্বাচনের তালিকায় আছে একজন উইঘুর মুসলিম নারী। এছাড়া আছে ‘ওয়ান্ডার ওম্যান’ তারকা অভিনেত্রী গাল গ্যাডোট। এছাড়াও আছে সময়ের বিশ্বের সেরা সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। আর আছে সেলিনা গোমেজ, এমা ওয়াটসনও। এ ছাড়াও রয়েছেন বিশ্বের সেরা সুন্দরী অভিনেত্রীরা।

গত রবিবার রাতে টিসি ক্যান্ডলারের পক্ষ থেকে তাদের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ করা হয়। আর এই ভিডিওতেই দেখানো হয়, বর্তমানে বিশ্বের সবথেকে সুন্দরী নারী শেলবিয়া। এছাড়া অন্যান্য অনেক সুন্দরী নারিদের তাদের অবস্থানের ভিত্তিতে র‍্যাংকিং দেখানো হয়। এছাড়া সকল সুন্দরী দের অবস্থান বর্ণনা করা হয়। পাশাপাশি তাদের পরিচয় দেখানো হয়। ঐ ভিডিওতে ১ মিলিয়নের উপরে ভিউ হয়।

শেলবিয়া এর আগে ২০১৭ সালে এই তালিকায় ১৪ তম হয়েছিলেন। এরপর ২০১৮ সালে হয়েছিলেন তৃতীয়। আর ২০১৯ সালে হোন ২য়। কিন্তু এবার তিনি ২০২০ সালে প্রথম হলেন।