ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অন্যতম ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল বিয়ে করলেন। সোস্যাল মিডিয়ায় তার বিয়ের ছবি নিয়ে তোলপাড় চলছে। এমনিতেও চাহাল সোস্যাল মিডিয়ায় খুব অ্যাক্টিভ থাকেন। সব সময় বিভিন্ন মজার কর্মকান্ড ও হাস্যকর স্ট্যাটাসের মাধ্যমে তিনি তার ভক্তদের আনন্দ দিয়ে থাকেন।

অপরদিকে তার স্ত্রীর নাম ধনশ্রী ভার্মা। উল্লেখ্য তার স্ত্রী তার বাগদত্তা ছিলেন। ধনশ্রী পেশায় একজন ইউটিউবার। এছাড়া তিনি একজন ডক্টর, কোরিওগ্রাফার এবং ধনশ্রী ভার্মা কোম্পানির প্রতিষ্ঠাতাও। 

কিছুদিন আগে অস্ট্রেলিয়ায় সীমিয় ওভারের ক্রিকেট সিরিজ খেলতে গিয়েছিলেন চাহাল। এরপর সিরিজ শেষ করে দেশে ফিরেই তিনি এই বিয়ের কাজটি সম্পন্ন করলেন। করোনার মধ্যেই সমস্ত কোভিড বিধি মেনে গতকাল মঙ্গলবার তারা বিয়ের পিঁড়িতে বসেন।গতকাল টুইটারে বিয়ের ছবি পোস্ট করে চাহাল টুইট করে লিখেন, “কোনও একদিন শুরু হওয়া কাহিনি এবার সুখী দাম্পত্য জীবনে রূপ নিল। এখন থেকে অনন্ত কালের জন্য একসঙ্গে পথ চলা শুরু।” তার এই টুইটের পর থেকেই ভক্তদের শুভেচ্ছার বন্যায় ভাসছেন তিনি।

জানা যায় তারা আগে থেকেই প্রেমের সম্পর্কে ছিলেন। কিন্তু তার এই ভালোয়াবাসার সম্পর্ক কিভাবে হয় তা জানা যায়নি। অনেকের ধারণা তারা ভার্চুয়াল দুনিয়াতেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়ান।

0000

আজকের জনপ্রিয়

0000