জয়া আহসান মানেই সমালোচনা, তাকে ঘিরে মিডিয়া পাড়ায় থাকে সব সময় নানা রকম গুঞ্জন। কিছু দিন আগে তার বয়স নিয়ে মুখ খুলে নানা ধরনের সমালোচনার মুখে পরেছিলেন তিনি।

তিনি বলেছিলেন তার বয়স ৩৭ বছর, এর থেকে বেশি এক দিনও না। তার বয়স নিয়ে সব সময় ভুল তথ্য দেয় সবাই, এ কথাটিও উল্লেখ করেন তিনি।

জয়া বলেন তার জন্ম ১৯৮৩ সালের জুলাই মাসে, সেই অনুসারে তার বর্তমান বয়স ৩৭ বছর । ১৯৯৬ সালে জনপ্রিয় মডেল অভিনেতা মোহাম্মদ ফয়সাল আহসানউল্লাহকে বিয়ে করেন তিনি, তার জন্মসাল অনুসারে সেই সময় তার বয়স ছিল ১৩ বছর।

২০১২ সালে ফয়সালের সাথে তার ডিভোর্স হয়ে যায়, এরপর তিনি আর বিয়ে করেননি। সৃজিত মুখার্জির ‘রাজকাহিনী’তে রুবি চরিত্রে অভিনয় করার সময় সৃজিতের সাথে তাকে জড়িয়ে নানা কথা শোনা গেলেও, তার কোন সত্যতা মেলেনি।

সম্প্রতি কলকাতার আনন্দবাজার প্রতিবেদক জয়াকে প্রশ্ন করেন বিয়ে করছেন কবে, উত্তরে জয়া বলেন, জানি না। হুট করে করতে পারি, আবার নাও করতে পারি। আসলে রাস্তা ঠিক করে জীবনে কিছুই করিনি। আগের বিয়েটা কোনও কারণে টেকেনি বলে একটা ভয়ও আছে। আসলে আবার যদি বিয়ে করি তাহলে সেটা সম্মানের সঙ্গে টিকিয়ে রাখার জন্য সবরকম চেষ্টা করব।

২০১৮ সালে শেষ ক্যামেরার সামনে এসেছিলেন ফয়সাল। বর্তমানে রেস্টুরেন্ট, বুটিক হাউজ ও এক্সপোর্ট অ্যান্ড ইমপোর্টের ব্যবসায় নিজেকে নিয়োজিত রেখেছেন তিনি।এছাড়া সাবেক হকি খেলোয়াড়দের নিয়ে ‘ভ্যাটারান হকি বাংলাদেশ’ নামে একটি সংগঠনের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

0000

আজকের জনপ্রিয়

0000