বেশ কয়েক মাস ধরেই বিভিন্ন সংবাদ মাধ্যম ও সামাজিক মাধ্যমে বুবলীর মা হওয়ার খবরটি প্রচার হতে থাকে। অনেক মিডিয়াতে এটাও বলা হয় বুবলী কন্যা সন্তানের মা হয়েছেন। কিন্তু এ ব্যাপারে বুবলীর সাথে তখন কথা বলা সম্ভব হয়নি। কারণ ঐ সময় বুবলী ফোন ধরে ছিলেন না। অনেকে তখন ধারণা করত বুবলী তার ফোনটি বাড়িতে রেখে আমেরিকায় বসবাস করত। যাতে কেউ এটা জানতে না পারে যে, সে আমেরিকায় আছে। অথবা ফোনটি রোমিং করা ছিল।

বুবলীকে সর্বশেষ ক্যাসিনো সিনেমার সেটে দেখা গিয়েছিল। কিন্তু এরপর থেকেই তিনি ছিলেন লাপাত্তা। কেউ তার খোঁজ দিতে পারেনি। কিন্তু এত কিছুর পরো বুবলীকে সোস্যাল মিডিয়ায় সক্রিয় দেখা যেত। তিনি মাঝে মধ্যেই সোস্যাল মিডিয়াতে সচেতনতা মূলক স্ট্যাটাস দিতেন। তিনি ফেসবুক ও ইন্সটাগ্রাম এই দুই জায়গাতেই সক্রিয় ছিলেন।

কিছুদিন আগে বুবলী বেশ কয়েকটি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তিনি জানিয়েছেন তিনি যুক্তরাষ্ট্রে ছিলেন। গত নভেম্বরে তিনি দেশে ফিরে আসেন। তিনি এও জানান, সেখানে তিনি ফিল্মের ওপর একটি কোর্স করছিলেন। এরপর বুবলীকে মা হওয়ার বিষয়ে প্রশ্ন করলে বিষয়টি তিনি ভালভাবে খোলাসা করেননি। তিনি অনেক বুদ্ধিমত্তার সাথে প্রশ্নটি এড়িয়ে গেছেন।

বুবলী বলেন, ‘ব্যক্তিগত কোনো কিছু আমি কখনোই রিভিল করি না। তবে দর্শকদের যে পর্দার শিল্পীদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহ রয়েছে, তাদের সেই আগ্রহকে আমি রিসপেক্ট করি। আর থাক না কিছু বিষয় ব্যক্তিগত। ধীরে ধীরে আমার মুখ থেকেই সবাই সব কিছু জানতে পারবেন। সব একসঙ্গে বলে দিলে তো ওই আগ্রহের জায়গাটা না-ও থাকতে পারে। তবে কথা দিচ্ছি, সঠিক সময়ে সব জানবেন তারা। আমি অবশ্যই জানাব। কিন্তু এই জিনিসগুলো খুবই স্পর্শকাতর। দর্শকদের বলব আমার কাছ থেকে না জানা পর্যন্ত এসবে কান না দিতে।’

বুবলী এ যাবৎ যতগুলি সিনেমা করেছেন তার সবটাই করেছেন শাকিব খানের সাথে। ইতিমধ্যে তিনি শাকিবের সাথে ৯ টি সিনেমা করেছেন। এছাড়া বুবলী নিজেই এক সময় ঘোষণা দিয়েছিলেন যে, তিনি ভবিষ্যতে লম্বা একটি বিরতিতে যাবেন। তবে বুবলী জানিয়েছেন এখন থেকে তিনি নিয়মিত সিনেমা করা শুরু করবেন।

0000

আজকের জনপ্রিয়

0000