রাফিয়াত রশিদ মিথিলা। গেল বছর ডিসেম্বরে কলকাতার পরিচালক সৃজিত মুখার্জিকে বিয়ে করেন তিনি। আর এটি মিথিলার দ্বিতীয় বিয়ে।

কিন্তু বিয়ের পরে নিজেদের তেমন সময় দিতে না দিতেই করোনাভাইরাসের বিশেষ পরিস্থিতির কারণে দু’জনই আটকে গেলেন দু’দেশে। লকডাউন খোলার পর তিনি তার মেয়ে আইরা কে নিয়ে চলে যান কলকাতায়। শেখানে গিয়ে মেয়েকে ভর্তি করেন স্কুলে।

কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সাথে ভাল ভাবে সংসার পেতেছেন তিনি, নিয়মিত নানা ধরনের মিডিয়ার কাজও করছেন। তবে এমন পরিস্থিতিতেই শোনা গেলো মিথিলার মা হওয়ার খবর।

সম্প্রতি ফেসবুকের বিভিন্ন গ্রুপে এই ছবিটি দেখা যায়। ছবিতে গর্ববতী অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। নিজেই আঙুল দিয়ে বেবি বাম্প দেখাচ্ছেন অভিনেত্রী। তবে এটি বাস্তবে নয়, নাটকের গল্পে কিন্তু গ্রুপে তা সত্যি বলে শেয়ার করা হচ্ছে।

সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ের পর থেকে তাকে নিয়ে সবসময় চলেতে থাকে নানা ধরনের সমালোচনা। এই বিষয়টিও তার মধ্যে একটি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিথিলা বলেন, আমাকে একদল মানুষ নিয়মিত ধর্ষণ করার হুমকি দেয়। মিথিলা আরও বলেন, সোশ্যাল মিডিয়াতে একদল মানুষ আছে যারা আমাকে প্রতিনিয়ত বলে আমার আত্মহত্যা করা উচিত।

সেই সব মানুষদের উদ্দ্যেশ্যে এই জনপ্রিয় অভিনেত্রী বলেন, যারা ঐসব কথা বা হুমকি দেয় আমার মনে হয় তারা মানসিকভাবে অসুস্থ না হয় তারা নিজেদের জায়গা থেকে প্রচুর অসুখী অথবা তাদের শিক্ষার অভাব।