দুরাগ্য ক্যান্সারে আক্রান্ত দলের ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকার আশু আরোগ্য কামনায় দোয়া চেয়েছে বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (১ নভেম্বর) বাদ জুমা ঢাকার বিভিন্ন থানার মসজিদে মসজিদে এবং বাদ আসর নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় তার আশু আরোগ্য কামনায়।

এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আসুন কোনো আনুষ্ঠানিকতা নয় অন্তর থেকে খোকা ভাইয়ের রোগমুক্তির জন্য দোয়া করি, দেশনেত্রীর মুক্তির জন্য দোয়া করি, আমরা এই যে আজব সেই আজব থেকে মুক্তি পাই, সরকারের নির্যাতন-নিপীড়ন থেকে আমাদের মুক্তি দিক।

‘আমাদের বেগম খালেদা জিয়াকে মুক্তি দিক এবং আমাদের অন্যতম নেতা সাদেক হোসেন খোকাকে রোগ মুক্ত করুক-এই দোয়া আমরা আল্লাহর কাছে প্রার্থনা করি।’

মহাসচিব অভিযোগ করে বলেন, আমরা কেউ ভালো নেই, সবাই নিপীড়ন-নির্যাতনের শিকার, মামলার শিকার। খোকা ভাইসহ তার পরিবারের সবার বিরুদ্ধে মামলা দিয়েছে। তিনি আজ গুরুতর অসুস্থ। গত ২৯ তারিখে তার সাথে আমার কথা হয়েছে। যখন কথা বলি-তিনি কথা বলতে পারছিলেন না।

‘শুধু আমাকে বললেন, সবাইকে বলবেন আমার জন্য দোয়া করবেন। আমি সেইদিন ৩০ তারিখে এখানে মিটিং ছিল সেখানে বলেছি যে, খোকা ভাইয়ের আশু আরোগ্যলাভের জন্য দোয়া করবেন।’

সভাপতির বক্তব্যে মহানগর দক্ষিনের সভাপতি হাবিব উন নবী খান সোহেল বলেন, খোকা ভাইয়ের অসুস্থতার খবরে আমরা সবাই মর্মাহত হয়ে পড়েছি। আমরা মহান আল্লাহর কাছে দোয়া করব উনি সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। কারণ দেশ ও জাতির ক্রান্তি লগ্নে এই অন্ধকার সময়ে খোকা ভাইয়ের মতো একজন সাহসী ও দেশপ্রেমিক নেতা ও বলিষ্ঠ সংগঠক আমাদের ভীষন প্রয়োজন।

মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক কাজী আবুল বাশারের পরিচালনায় দোয়া মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়ও বক্তব্য রাখেন।

এ সংক্রান্ত আরও

                         

 

আরও সংবাদ