মেয়ের উপর প্রতিশোধ নিচ্ছেন ঐশ্বরিয়া কিন্তু তা বাস্তবে নয় ছবিতে। হলিউডের ছবি ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস’ অফ ইভেল ছবিতে শোনা যাবে তার এই প্রতিশোধের কাহিনি।

বির হিন্দি ডাবিংয়ে শোনা গিয়েছে ‘রাই’-এর গলা। আপাতত হলিউডের ছবির জন্য ঐশ্বরিয়া রাই বচ্চনের গলা দেওয়ার ঘটনা এই প্রথম। আপাতত তাই অ্যাঞ্জেলিনা জোলির গলায় ঐশ্বরিয়া গলা দেওয়া নিয়েই সরগরম বি-টাউন।

‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অফ ইভেল’ ছবিতে অ্যাঞ্জেলিনা জোলির চরিত্রটি একজন খলনায়িকার। যাঁকে কিনা প্রতিশোধের খেলায় লিপ্ত হতে দেখা যাবে। ছবিতে জোলির লুকে মুগ্ধ সিনেমাপ্রেমীরা। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘ম্যালেফিসেন্ট-২’ এর ট্রেলার। যেখানে ইতিমধ্যেই নজর কেড়েছেন অ্যাঞ্জেলিনা। তবে ছবিতে তাঁর সেই খলনায়িকার চরিত্রে ঐশ্বরিয়ার গলা দেওয়ার বিষয়টি নাকি আবার আরাধ্যার বেশ পছন্দ হয়েছে। একথা আবার নিজেই জানিয়েছেন ‘রাই’।

তাঁর কথায়, ”আরাধ্যার এই চরিত্রটাই বেশ পছন্দ হয়েছে। ” অন্য অভিনেত্রীর জন্য গলা দেওয়া প্রসঙ্গে তিনি বলেন, ”অন্য একজন অভিনেত্রীর অভিনয় করা কোনও চরিত্রের জন্য গলা দেওয়ার বিষয়টাও বেশ অন্যরকম। আর এই প্রস্তাব আমার কাছে হঠাৎ করেই এসেছিল। ”

নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ছবির হিন্দি ভার্সনের একটি অংশ শেয়ারও করেন ঐশ্বরিয়া।

‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অফ ইভেল’ ছবিটি হল ২০১৪ সালে মুক্তি পাওয়া ‘ম্যালেফিসেন্ট’ ছবির সিক্যুয়েল। ১৮ অক্টোবর মুক্তি পেতে চলেছে ছবিটি। এদিকে ‘ম্যালেফিসেন্ট: মিসট্রেস অফ ইভেল’-এর হিন্দি ভার্সনে গলা দেওয়া ছাড়াও খুব শীঘ্রই মনি রত্নমের একটি ছবিতেও দেখা যেতে চলেছে ঐশ্বরিয়া রাই বচ্চনকে।