গোপনে যশের সঙ্গে সম্পর্কে মেতেছেন, টালিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত। আর নুসরাতের বর্তমান স্বামী নিখিল জৈনের সাথে তার সম্পর্ক ভালো যাচ্ছে না। যার প্রমাণ হল, বেশ কয়েকমাস থেকেই লিখিলের সঙ্গে নুসরাতের কোনো পোস্ট ইনস্টাগ্রামে বা কোন সোস্যাল মাধ্যমে নেই। তাদের সম্পর্ক ভালো না যাবার কারণ হিসেবে অনেক ধারণা করছে, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের পরকীয়া।

গত বছরের জুন মাসে নুসরাত শেষবার তার স্বামী নিখিল জৈনর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন। এরপর থেকে তাদের একসাথে কোন পোস্ট দেখা যায়নি। এরপর যদিও কেবলমাত্র দুর্গাপূজার সময় তাদের একসঙ্গেই দেখা গিয়েছিল।

কলকাতার শোবিজপাড়ায় জোর গুঞ্জন, কলকাতার নতুন একটি ছবি ‘SOS কলকাতা’ এর শুটিং করার ফাকে যশের সাথে বন্ধুত্ব তৈরী হয় নুসরাতের। আর সেই বন্ধুত্ব থেকে ক্রমেই তা পরিণত হচ্ছে প্রেমের সম্পর্কের দিকে। এই দুই তারকার সম্পর্কা এতটাই গভীর হচ্ছে যে সকলেই এখন তাদের সম্পর্কের ব্যপারে বুঝতে পারছে। আর এর জের ধরে লিখিলের সাথে নাকি নুসরাতের কথা কাটাকাটি ও মন কষাকষি হয় একটি পার্টিতে।

এও শোনা যাচ্ছে, যশ ও নুসরাতের এমন গভীর প্রেমে যেকোন মুহুর্তে ভেঙ্গে যেতে পারে নুসরাত ও নিখিলের সংসার। স্বামী নিখিলের সঙ্গে নাকি ক্রমেই দূরত্ব বাড়ছে নুসরাতের! আর ক্রমেই কাছে আসছেন অভিনেতা যশ।

সম্প্রতি নুসরাতের ইন্সটাগ্রামের ছবি দেখে অনেকেই ধারণা করছেন যে, তিনি যশের সাথে একসাথে রাজস্থান এর মরুভুমিতে আছেন। কারণ যশের ইনস্টা পোস্ট থেকেও বেশ বোঝা যাচ্ছে তিনিও কোন মরুশহরেই ছুটি কাটাচ্ছেন। তবে সেটা রাজস্থান কিনা তা কোথাও স্পষ্ট করেননি অভিনেতা। এছাড়া আজকাল দুইজনকে একসাথে সব সময় ঘুরতে দেখা যাচ্ছে। তারা একসাথে আজমীর শরীফও গিয়েছিলেন সেখানে ঘনিষ্ঠভাবেই দুজন ছবি ও ভিডিওতে ধরা দিয়েছেন।

সূত্রঃ জি নিউজ