নিজের গোপন শক্তি যদি বাড়াতে চান তাহলে ভায়াগ্রা ব্যবহার করতে হয়। কিন্তু আমরা হয়তো এটাই কেউ জানিনা যে , আমাদের হাতের কাছেই এমন একটা রয়েছে ফল রয়েছে, যা মুহূর্তের মধ্যেই গোপন ক্ষমতা তিনগুণ পর্যন্ত বাড়িয়ে দিতে সাহায্য করে!

আপনি ভাবছেন তো কী সেই ফলের নাম? সেই ফলের নামটা হল তরমুজ! না না একদম চমকে যাওয়ার মতো কিছু হয়নি! আটপৌড়ে এই ফল দেখতে অনেকটা নিরীহ হলেও, এর গুণ কিন্তু মারাত্মক! যা আপনি ভাবতেও পারবেন না কখনও। নিয়মিত এই তরমুজ যদি আপনি খান তাহলে বিছানায় ঝড় তোলা বা আপনার গোপ লাইফ চাঙ্গা করা আপনার বা হাতের খেল!

স্বাস্থ্য বিষয়ক একটি ওয়েবসাইট হেলথলাইন.কম-এ প্রকাশিত হয়েছে এমন একটি প্রতিবেদন যেখান থেকে জানা গেছে যে, মার্কিন যুক্তরাষ্ট্রের টেক্সাস-এ অ্যান্ড এম বিশ্ববিদ্যালয়ে করা একটি গবেষণায় ঠিক এমনই এক তথ্য উঠে সামনে এসেছে। সিট্রুলিন নামক এক অ্যামিনো অ্যাসিডের উৎস হল এই তরমুজ । এই সিট্রুলিনের মানুষের শরীরের রক্ত সঞ্চালন ও রক্তনালীর কর্মক্ষমতা বাড়ানোর পাশাপাশি গোপন ক্ষমতা বৃদ্ধি করতেও সাহায্য করে। শুধু এখানেই শেষ নয়, তরমুজের মধ্যে যে অ্যান্টিঅক্সিড্যান্ট থাকে তা আমাদের অবসাদ দূর করতেও অনেকটা সাহায্য করে, আমাদের শরীরের বাড়তি ওজনও অনেকটা কমায়।