শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকারের বলে ৩টি চার এবং ১টি ছক্কা মেরে ২১ রান তোলেন সূর্যকুমার। বাবা ব্যাটিং এর গুরু হলেও ছেলে হয়েছেন একজন পেস বোলার। তবে বয়সভিত্তিক দলগুলোতে বাবার মত এখনো তেমন কোন নামই করতে পারেনি অর্জুন।

অপরদিকে সূর্যকুমার যাদব ব্যাটিংয়ে একের পর এক তাণ্ডব চালিয়ে যাচ্ছেন। এবারের আইপিএলেও তিনি দুর্দান্ত খেলেছিলেন। আর এবার তিনি তার কারিশমা দেখালেন মুস্তাক আলী ট্রফির প্রস্তুতি ম্যাচে। এই ম্যাচে তিনি ৪৭ বলে করেছেন ১২০ রান। যার স্ট্রাইক রেট ছিল ২৫৫.৩২।

এটি ছিল মূলত প্রস্তুতি ম্যাচ। এই ম্যাচে দলের ক্রিকেটাররা নিজেদের মধ্যে ভাগ হয়ে একটি অনুশীলন ম্যাচ খেলছিলেন। আর এই ম্যাচেরই একটি ভাগে ছিলেন শচীন টেন্ডুলকারের পুত্র অর্জুন টেন্ডুলকার। আর এই ম্যাচেই সূর্যকুমার যাদব তান্ডব শুরু করেন। আর তিনি সবথেকে নির্দয় ছিলেন অর্জুনের বলে। এরপর অবশ্য তিনি সেঞ্চুরী করার পর রিটায়ার্ড হার্ট হয়ে মাঠ ছাড়েন।

অর্জুন প্রথম ৩ ওভার ঠিকঠাক বোলিং করছিলেন। প্রথম ৩ ওভার তিনি বোলিং করে রান দিয়েছিলেন ১২। এরপর ৪র্থ ওভার বোলিং করতে এসে সূর্যকুমার যাদবের ব্যাটিং তান্ডবে পড়েন। যাদব একে একে ৩ টি চার ও ১ ছক্কা সহ মোট ২১ রান তুলে নেয় তার ওভারে। আর এতেই অর্জুনের দিন শেষে বোলিং ফিগার দাঁড়ায় ৪ ওভারে ৩৩ রানে উইকেটশূন্য। অপরদিকে সূর্যকুমার যাদব বিগত কয়েক বছর ধরে ভাল খেলে যাচ্ছেন। এবারের আইপিএলেও তিনি মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে ৪৮০ করেন। তার গড় রান ৪০ এর উপরে ছিল

0000

আজকের জনপ্রিয়

0000