এক সময় বাংলাদেশের সিনেমা জগতের এক জনপ্রিয় নাম ছিলেন অপু বিশ্বাস। সেই সময় একের পর এক হিট সিনেমা দিয়েছিলেন শাকিব খানের সাথে, এরপর হটাত করে তাকে আর খুজে পাওয়া যাচ্ছিল না মিডিয়া পাড়ায়। এরপর হটাত একদিন বাচ্চা নিয়ে সবার সামনে এসে শোনালেন নায়ক শাকিব খানের সাথে তার দীর্ঘদিনের বিয়ে এবং লুকিয়ে সন্তান নেওয়ার পুরো ঘটনা।

সবার সামনে এসে মুখ খোলার পর থেকেই শাকিব ও তার সম্পর্কের মধ্যে তৈরি ফাটল যা পরবর্তীতে ডিভোর্সে রুপ নেয়। মিডিয়াতে এসে সন্তান নিয়ে মুখ খোলার জন্য খুব বেশি ধরণের নারাজ হন শাকিব, বাচ্চা কে মেনে নিলেও অপু কে মেনে নিতে চান নি তিনি।
বাচ্চা কনসিভ করার পর থেকেই যেন আগের অপু কোথায় হারিয়ে গেছেন।

বাচ্চা হওয়ার পর অতিরিক্ত মুটিয়ে যাওয়ার জন্য নিজের ফিটনেস নিয়ে যত্নশীল হন তিনি। পুনরায় মিডিয়াতে কাজ শুরু করেন। এর মাঝে নিবাচনের প্রচারনা নিয়েও কাজ করেন তিনি। তবে আবার তাকে দেখা যাবে কাবাডিতে। দেশের কাবাডির শুভেচ্ছাদূত হিসাবে এইবার কাজ করবেন তিনি।

তার এই দেশের কাবাডির শুভেচ্ছাদূত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কাবাডি ফেডারেশনের যুগ্ম সম্পাদক এস এম নেওয়াজ সোহাগ। তিনি গণমাধ্যম কে জানান যে অপু বিশ্বাসের কথাবার্তা ও ব্যবহার তাদের ভালো লেগেছে অন্য সকল নায়ক নায়িকাদের থেকে তাই তার তাকে এই পদে দিয়েছেন।