কয়েক মাস আগে সাত পাকে বাঁধা পড়েছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। বিয়ের পর প্রথম দুর্গাপুজো। এই পুজো উপলক্ষে কী উপহার পেলেন প্রেমের মানুষের কাছ থেকে। আর নিজে পুজোতে কী কিনেছেন, কীভাবে কাটানোর পরিকল্পনা করেছেন নিজেই জানালেন মিথিলি।

শুক্রবার ( ১৯ সেপ্টেম্বর) ভারতীয় সংবাদ মাধ্যম জি২৪ ঘণ্টাকে দেয়া এক সাক্ষাৎকারে এবিষয়ে বিস্তারিত জানানা তিনি।

মিথিলা বলেন, বিয়ের পর এটা আমার প্রথম দুর্গাপুজো। এবার পুরো পুজোটাই এখানে থাকব। এখন এমন একটা অবস্থা পুজোর জন্য খুব যে পরিকল্পনা করে কিছু করতে পারছি তা নয়। তবুও একটু একটু করে কেনাকাটা করছি। সবার জন্য উপহার কেনা। পাচ্ছিও প্রচুর। সৃজিতের দিদি ও শাশুড়ি মা গিফট দিয়েছেন। পর্বে পর্বে উপহার পাচ্ছি। মা এখন একটা সালোয়ার কামিজ দিয়েছে। আমরা শান্তিনিকেতন বেড়াতে যাব। ওখানে কিছু কেনাকাটা করব ঠিক করেছি। শান্তিনিকেতনের হাতে বানানো শাড়ি আমার খুব পছন্দ, সেটা মাকে বলেছি।

সৃজিত কী উপহার দিচ্ছে এমন প্রশ্নে মিথিলা বলেন, দুর্গাপুজোর স্পেশাল যে গিফট, সেটা সৃজিতই আমায় দেবে। ওটা বাংলাদেশেই অর্ডার দেওয়া হয়েছে। আমি তো খুব জামদানি পরি। আমার একজন ডিজাইনার আছেন। ওখান থেকে আমি অনেক জামদানি কিনি। তিনিই বানাচ্ছেন। দুর্গাপুজোর আগেই পেয়ে যাব আশা করি।

তিনি বলেন, সৃজিতের জন্য স্পেশাল গিফট হিসাবে বাংলাদেশ থেকে পাঞ্জাবির কাপড় এনেছি। আমাদের দুজনেরই সুকুমার রায় খুব পছন্দ। সুকুমার রায়ের কবিতা লেখা আমার একটা শাড়ি আছে। ওই একই কাপড়ের সৃজিতের পাঞ্জাবি। এটা অর্ডার দিয়ে বানানো হয়েছে।