‘ট্যাক্স কার্ড-২০১৯’ এবং ‘ব্যাক্তি সেরা করদাতা ২০১৮-১৯’ সম্মাননা পেয়েছেন অমিকন গ্রুপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এম মেহেদী হাসান। শুক্রবার (১৫নভেম্বর) এক অনুষ্ঠানের মাধ্যমে তার হাতে এই সম্মননা তুলে দেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল, প্রধানমন্ত্রীর অর্থনৈতিক বিষয়ক উপদেষ্টা ড. মসিউর রহমান এবং অর্থ মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী।

সম্মাননা গ্রহনকালে ইঞ্জিনিয়ার এম মেহেদী হাসান বলেন, সততা এবং কর্মদক্ষতাই সাফল্যের মূলমন্ত্র। এ সম্মাননা পাওয়ায় আমি মহান সৃষ্টিকর্তা আল্লাহ্‌র শুকরিয়া আদায় করছি। এই মর্যাদা আর স্বীকৃতি আমাকে কর্মজীবনে আরো আত্মপ্রত্যয়ী করে তুলবে।

ইঞ্জিনিয়ার এম মেহেদী হাসান অমিকন গ্রুপের চেয়ারম্যানের পাশাপাশি সিআইএস চেম্বার অফ কমার্স, বাংলাদেশ-মালয়শিয়া চেম্বার অফ কমার্স, বাংলাদেশ মুদ্রন সমিতি, বাংলাদেশ পুস্তক সমিতি, ঢাকা চেম্বার অফ কমার্স,বাংলাদেশ ডাক বিভাগের ডিজিটাল ফাইনেন্সিয়াল সার্ভিস ‘নগদ’, লেকচার পাবলিকেশন্স লিঃ, বিলিভ আইটি, রানার গ্রুপ, এসটিএস গ্রুপ,অমিকন ফাউন্ডেশনসহ বিভিন্ন প্রতিষ্ঠানে পরিচালক ও উচ্চ পদের দায়িত্বে আছেন।

ইঞ্জিনিয়ার মেহেদী হাসানের প্রত্যক্ষ নেতৃত্বেই অমিকন গ্রুপের প্রতিটি সহপ্রতিষ্ঠান নিজ নিজ আঙ্গিনায় সাফল্যের সাথে পরিচালিত হচ্ছে। তার এই দক্ষতা আন্তর্জাতিক পর্যায়ে তাকে এনে দিয়েছে এশিয়া’স গ্রেটেষ্ট লীডার এবং বাংলাদেশ বেষ্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ডের মত স্বীকৃতি।

অনুষ্ঠানে এ বছরের সেরা করদাতা হিসেবে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ১৪১টি ট্যাক্স কার্ড দেয়া হয়েছে। যেখানে ৭৪ জন ব্যাক্তি, ৫৭ টি প্রতিষ্ঠান ও ১০ টি বিশেষ ক্যাটাগরি অন্তর্ভুক্ত ছিলো।