সৌদি আরবে এবার শুরু হল মাদকের কারবারি। মাদক কারবারি ১৬ জনকে আটক করেছে সৌদি পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সৌদির এক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, তারা মূলত রিয়াদ ও জেদ্দায় মাদক বিক্রি করতেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মুখপাত্র ক্যাপ্টেন মুহাম্মদ আল নাজিদি বলেন, মাদক কারবারি ১৬ জনের মধ্যে ১০ জন সৌদি নাগরিক ও ৬ জন বিদেশী নাগরিক। তারা দীর্ঘদিন ধরে এই কারবারির উপর নজর রেখেছিল এবং অবশেষে তাদের আটক করা সম্ভব হয়। তাদের কাছে কোটি ৮৯ লাখ ৩৩ হাজার আটশ ২৩টি এমফিটামিন ট্যাবলেট পাওয়া যায়। তারা মুলত এই মাদক পাচারের চেষ্টা করে আসছিল।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মুখপাত্র ক্যাপ্টেন মুহাম্মদ আল নাজিদি আরও বলেন, রিয়াদ শহরের একটি বিল্ডিং এ ৫ জন গ্রুপ করে মাদক সেবন করছিল। তখন তাদেরকে ঘিরে তল্লাশি চালানো হয়। তাদের কাছ থেকে ৯৮ লাখ ৭৮ হাজার পাঁচশ এমফিটামিন ট্যাবলেট জব্দ করা হয়।

মুহাম্মদ আল নাজিদি আরও বলেন, এছাড়া জেদ্দার অভিযানে ১০ জনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে ৫৮ লাখ ২৭ হাজার এমফিটামিন ট্যাবলেট পাওয়া যায়। অপর এক অভিযানে বিদেশি এক নাগরিকের কাছে ৩২ লাখ ২৮ হাজার তিনশ ২৩টি এমফিটামিন ট্যাবলেট পাওয়া যায়। তাকে সীমান্ত নিকটবর্তী আল-হাদিথা এলাকায় আটক করা হয়।

সূত্র: সৌদি গেজেট

0000

আজকের জনপ্রিয়

0000