স্টার জলসার সিরিয়াল না দেখতে পারায় মাদ্রাসাছাত্রী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর বামনী ইউপির কাজের দীঘিরপাড় এলাকায় সোমবার রাতে। নিহত শিশু জান্নাত (৯) একই এলাকার ৪র্থ শ্রেণির আলিম মাদ্রাসার ছাত্রী।

ঘটনার জান্নাত ও তার ছোট ভাই একসাথে বসে টিভি দেখছিল। ছোট ভাই দেখবে কার্টুন আর জান্নাত দেখবে স্টার জলসা। এই নিয়ে তাদের মধ্যে রিমোট নিয়ে টানাটানি ও ঝগড়া হয়। এক পর্যায়ে ছোট ভাই জান্নাতের গালে থাপ্পড় মারে। আর এই জন্যই জান্নাত রাগে ও অভিমানে পাশের ঘরে চলে যায় ও ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। এমনটিই জানিয়েছেন তার স্বজনরা।

স্বজনরা আরও জানান, দুই জনের ঝগড়া হবার পর জান্নাত পাশের রুমের রের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ছিল। কিছুক্ষণ পর ছোট ভাই ঘরের জালানা দিয়ে দেখতে পায়, বড় বোন ওড়নায় ঝুলছে। আর এটি দেখে সে চিৎকার করে। চিৎকার শুনে রান্নাঘর থেকে তাদের মা ছুটে আসে ও ঘরের দরজা ভেঙ্গে জান্নাতকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই ঘটনায় বামনী ইউপি সদস্য বলেন, ঘটনাটি সত্য ও মর্মান্তিক। তিনি জান্নাতের পরিবারের জন্য শোক প্রকাশ করেন। ওই এলাকার ওসি আবদুল জলিল বলেন নিহত শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে ও তা ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

0000

আজকের জনপ্রিয়

0000