বহুদিন পর ভারতীয় ড্রেসিংরুমে তাঁর ছবি দেখে হইচই পড়ে গিয়েছিল ক্রিকেট মহলে। তবে কি ফিরছেন মহেন্দ্র সিং ধোনি? এই ছিল প্রশ্ন! আশা করা হচ্ছিল, বাংলাদেশের বিরুদ্ধে সিরিজেই কামব্যাক করবেন প্রাক্তন ভারত অধিনায়ক। তবে সে জল্পনায় জল ঢেলে দিচ্ছে সাম্প্রতিক এক নিউজ রিপোর্ট। যা অনুযায়ী, জানুয়ারিতেই ক্রিকেটে ফিরতে চান ধোনি। শুধু তাই নয়, ICC টি টোয়েন্টি বিশ্বকাপ খেলার পরিকল্পনাও রয়েছে তাঁর।

দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসে প্রকাশিত এক প্রতিবেদন অনুযায়ী, শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজেই ধোনিকে ফের ভারতীয় জার্সিতে দেখা যেতে পারে। এছাড়াও টি-টোয়েন্টির জন্য প্রস্তুতি নিতে অনূর্ধ্ব ২৩ ক্রিকেটারদের সঙ্গে প্র্যাক্টিস শুরু করবেন মহেন্দ্র সিং ধোনি।

প্রসঙ্গত, এই রিপোর্ট সত্যি হলে ডিসেম্বরে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও দেখা যাবে না ধোনিকে। তারপর জানুয়ারিতে শ্রীলঙ্কা, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ রয়েছে ভারতের। এরপর ফেব্রুয়ারিতে নিউ জিল্যান্ড সফরে রওনা দেবে ভারতীয় দল।

আইসিসি ওডিআই বিশ্বকাপ সেমিফাইনালে নিউ জিল্যান্ডের কাছে হারের পর থেকে ২২ গজ থেকে দূরে রয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক। মাঝের সময়ে কাশ্মীর সীমান্তে সেনাবাহিনীর সঙ্গে ছিলেন ধোনি। নিয়েছিলেন দু’মাসের বিশ্রামও। দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকেও তিনি নিজেই সরে দাঁড়ান।