পাকিস্তানের আলোচিত খর্বাকৃতির মানুষ বুরহান চিশতি অবশেষে বিয়ে করেছেন এক পাকিস্তানি সুন্দরীকে। চিশতির উচ্চতা ২ ফুট হলেও তার বউ একদম স্বাভাবিক।

দুই ফুট লম্বার এই বামন মানুষটির বিয়ে নিয়ে মানুষের উচ্ছ্বাস ছিলো চোখে পড়ার মতো। সম্প্রতি নরওয়ের অসলোতে তার বিয়ে হয়। যিনি বলিউডে বুবো নামে পরিচিত। বিয়ের পরই তার ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। মুহূর্তেই তা ভাইরাল হয়।

জানা গেছে, জাঁকজমকপূর্ণ ওই বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ১৩টি দেশের নাগরিক। অনুষ্ঠানে পাঞ্জাবি গানের সুরে সুরে অতিথিদের সঙ্গে নাচেন বুবো। কনে ফাওজিয়া পাকিস্তানের পাঞ্জাবেরই মেয়ে। হুইল চেয়ারে বসা পোলিও যোদ্ধা বুবোকে নিয়ে অনুষ্ঠানে ঢুকেন কনে।

দারুণ উচ্ছ্বাসের সঙ্গে ফাওজিয়া জানান, তিনি বুবোকে ভালোবাসেন। সারা জীবন তার হাত ধরে থাকতে চান। বিয়ের অনুভূতি প্রকাশ করতে গিয়ে বুবো বলেন, আমরা ভালোবেসে বিয়ে করেছি। আমরা সুখী দাম্পত্য জীবন কাটাবো বলে আশা করছি।

এরই মধ্যে বুবোর বিয়ের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ১০ লাখেরও বেশি মানুষ দেখেছেন। মাত্র ১৬ ঘণ্টার মধ্যে ১৬ হাজারেরও বেশি শেয়ার হয়েছে। এদিকে বুবোর বিয়ের ভিডিওতে নেটিজেনরা নানা ধরনের মন্তব্য করেছেন। কেউ কেউ বুবোর হবু বউকে ‘সুন্দরী বধূ’ বলেও মন্তব্য করেছেন।

সূত্রঃ জিও টিভি।