সঙ্গমের সময় টিভির নেশায় বুঁদ প্রেমিকা, ফল কী হল জানেন?

1 second read
0
0
66

যৌনতা নিয়ে এখন সচেতনতার অন্ত নেই। বিজ্ঞাপন এখন তো বোকাবাক্সেও দেখানো হয়। তবে বেশিরভাগ ক্ষেত্রেই নিরোধ কিংবা যৌন রোগের কথাই বলা হয়। আর তা থেকে সাবধানও থাকেন অনেকে। এতো গেল বিধিবদ্ধ সতর্কতা। কিন্তু বিধি না মেনে যে সমস্ত কাজ এক্সপেরিমেন্টের ঠেলায় হয়, তার কী হবে? অসতর্কতার ফল তো ভুগতেই হবে। কিন্তু তা বলে প্রেমিকা এমা পিয়ার্সের টিভির নেশায় যে তাঁর এমন দশা হবে, তা বোধহয় স্বপ্নেও ভাবতে পারেননি অ্যালান ব্লেক।

 

কী হয়েছিল তাঁর? দিনের শেষে টিভি দেখতে বসেছিলেন এমা। সেই সময়ই তাঁর সঙ্গে সঙ্গমে লিপ্ত হওয়ার ইচ্ছে জাগে অ্যালানের মনে। যেমনি ভাবা তেমনি কাজ। তবে অ্যালানের আবেদনে প্রেমিকার শরীর সাড়া দিলেও তাঁর চোখ ও মন ছিল বোকাবাক্সের দিকেই। পছন্দের সিরিয়াল চলছিল তাঁর। এরই মাঝে বাধা হয়ে দাঁড়াচ্ছিল অ্যালানের শরীর। বিরক্তিতে প্রেমিককেই ধাক্কা দিয়ে বসেন এমা। এতেই বাধে বিপত্তি। প্রেমিকার ধাক্কার জোর এতটাই ছিল যে অ্যালানের যৌনাঙ্গের আবরণই ছিঁড়ে যায়। সারা ঘর রক্তে ভেসে যায়। ঘটনায় প্রথমটায় হতভম্ব হয়ে যান দু’জনে। সঙ্গে সঙ্গে অ্যালানকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়।

 

এ যাত্রায় জোর বেঁচে গিয়েছেন ইংল্যান্ডের যুবক। ডাক্তার কিছু ব্যথার ওষুধ দিয়ে ছেড়ে দিয়েছেন তাঁকে। আর জানিয়েছেন, প্রাকৃতিকভাবেই ছিঁড়ে যাওয়া অংশটি ফের গজিয়ে উঠবে। কিন্তু ভবিষ্যতে সাবধান থাকতে বলা হয়েছে অ্যালানকে। এমন অসতর্ক হলে ফের এই ভাবেই ছিঁড়ে য়েতে পারে তাঁর যৌনাঙ্গ। তাতে ক্ষতির পরিমাণ আরও বাড়বে।

মন্তব্য করুন

Comments are closed.