ঢালিউড কুইন খ্যাত অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর প্রায় দু’বছর ধরে সঙ্গীহীন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। তার ও চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর প্রেম নিয়ে গুঞ্জন চলছে অনেকদিন থেকেই।

শাকিব খান-অ’পু বিশ্বা’স জুটির পর এই জুটি পর্দায় নিয়মিত হয়ে ওঠেন। এক পর্যায়ে দু’জনের প্রে’ম ও বিয়ের গুঞ্জনও শোনা যায়। কিছু দিন আগে আবার বুবলির অন্তঃসত্ত্বা হওয়ার খবরও ছড়িয়ে পড়ে চারদিকে।

কোনো কোনো গণমাধ্যমে ২৫ হাজার মার্কিন ডলার দিয়ে বুবলীকে যুক্তরাষ্ট্রে পাঠিয়েছেন শাকিব খান ও যুক্তরাষ্ট্রে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বুবলি, এমন খবর প্রকাশ হলেও, এ প্রসঙ্গে মুখ খুলেননি বাংলা সিনেমার কিং খান।

কন্যা সন্তানের খবর প্রচারের পর এবার শাকিব খান বুবলিকে বিয়ে করেছেন ও শাকিব খানের নিদের্শেই যুক্তরাষ্ট্র গিয়েছেন তিনি। এখন কন্যা সন্তান নিয়ে সেখানেই আছেন তিনি।

সময় হলেই দেশে ফিরবেন।এমন খবর নায়িকার একটি সূত্র থেকে জানা যায়। তবে এমন কথা শোনা গেলেও কোন সত্যতা এখনো পাওয়া যায়নি।

বুবলীর পারিবারিক সূত্র বলছে, ব্যক্তিগত কারণে মিডিয়ার ঘনিষ্ঠ কয়েকজনের সঙ্গে ছাড়া যোগাযোগ রাখছেন না তিনি। অপু বিশ্বাস যেমন আড়ালে চলে গিয়েছিলেন, বুবলি তেমনই এখন আড়ালে। গণমাধ্যমকর্মীদের যেমন এড়িয়ে চলেছেন অপু বিশ্বাস, বুবলিও তেমনই এড়িয়ে চলছেন।

বুবলীর ব্যাক্তিগত ফেসবুক পেজে তিনি তার নতুন কোন ছবি শেয়ার করেননি অনেক মাস ধরে। সন্তান হবে তাই তিনি আড়ালে আছেন বলে সবাই মনে করছেন।

এ বিষয়ে গণমাধ্যমকে শাকিব খান বলেছেন, ‘বুবলী কেন নিজেকে আড়ালে রেখেছে আমি জানি না। তার সঙ্গে আমার প্রেমের যে গুঞ্জন উঠেছে তার সত্য নয়। বুবলী আমার ভালো বন্ধু ও সহঅভিনেত্রী ছাড়া আর কিছুই নয়।’

তবে এত কথার পরেও একটা কথা থেকেই যায়- যা রটে তার কিছুটা হলেও ঘটে। এখন আসলেই কি অপু বিশ্বাসের মতো আড়াল ভেঙ্গে সন্তান নিয়ে হাজির হবেন বুবলি? এই প্রশ্নের উত্তর সময়ই বলে দিবে।

0000

আজকের জনপ্রিয়

0000