মৌলভীবাজারে অনৈতিক সম্পর্কে বাধা দেওয়ায় (পরকীয়া) ছোট ভাই’য়ের হাতে বড় ভাই খুন হওয়ার অভি’যোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে সদর উপজেলার আনিকেলি গ্রামে। মডেল থা’না পুলিশ শুক্রবার রাতে ওই গ্রামের নিকটবর্তী ছ’ড়া থেকে নিহতের লাশ উদ্ধার করেছে। এছাড়া’ও হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ছোট ভাই বদরুল মিয়াকে (২৭) আটক করা হয়েছে।

জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর ইউ’নিয়নের আনিকেলি গ্রামের আলতা মিয়ার বড় ছেলে মে’রাজ মিয়া (৪৫) স্থানীয় বাজারে নৈশ প্রহরীর কাজ করেন।

এই সুযোগে তার স্ত্রীর সঙ্গে ছোট ভাই বদ’রুল মিয়ার অনৈতিক সম্পর্ক গড়ে ওঠে। এ নিয়ে দুই ভাইয়ের মাঝে তিক্ততা চলছিল। এর মধ্যে ৩-৪ দিন আগে মেরাজ তার স্ত্রীকে শ্বশুর বাড়ি পাঠিয়ে দেন। এতে বদরু’ল আরও ক্ষিপ্ত হয়।

পরে গত বৃহস্পতিবার ইফতারের পর মেরাজ বাজারে প্রহরীর কাজে যা’ওয়ার সময় লাঠির আঘাতে তাকে গুরু’তর জখম করে একটি ছড়ার মা’ঝে ফেলে যায় বদরুল। এরপর শুক্রবার বিকেলে স্থানীয়রা পানিতে একটি লাশ ভা’সতে দেখে পুলিশকে খবর দেয়।

অতিরিক্ত পু’লিশ সুপার (সদর সার্কেল) জানান, আটক বদরুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে তা’র ভাইকে হত্যার কথা স্বীকার করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।