২০১৯ সালের ১৯ এপ্রিল তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছিলেন ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নায়িকার তৃতীয় স্বামীর নাম রোশন সিং। বিয়েটা অনেকটা পারিবারিক আবহে সেরেছিলেন রোশন-শ্রাবন্তী।

কলকাতায় চুপিসারে এনগেজমেন্ট পর্ব চুকিয়ে মূল অনুষ্ঠানের জন্য সপরিবারে পাঞ্জাবে গিয়েছিলেন নায়িকা। সেখানে স্বামী রোশন সিংয়ের আদি বাড়ি। বাঙালি এবং পাঞ্জাবি দুই মতেই বিয়ে হয়েছিল শ্রাবন্তী-রোশনের। তখন থেকেই বিয়ে নিয়ে কম কটাক্ষ সহ্য করতে হয়নি অভিনেত্রীকে। তার আগের দুই বিয়ের প্রসঙ্গ টেনে সমালোচনায় মেতে উঠেছিলেন অনেকেই। বলেছিলেন, দেখা যাবে তৃতীয় বিয়ে কতদিন টেকে।

কিন্তু নিন্দুকের মুখে ছাই দিয়ে আনন্দপুরের বিলাসবহুল ফ্ল্যাটে রোশনের সঙ্গে একটা বছর কোনো ঝামেলা ছাড়া হাসি খুশিতেই কাটিয়ে দিলেন শ্রাবন্তী।

প্রথম বিবাহবার্ষিকীতে ভক্তদের আবদার মেটাতে গায়ে হলুদের কিছু ছবিও শেয়ার করেছেন তিনি।

তার একটির ক্যাপশনে রোশনকে উদ্দেশ্য করে নায়িকা লিখেছেন, ‘হ্যাপি অ্যানিভার্সারি জান।’ আরেকটি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘এই মুহূর্ত চিরকাল ধরে রাখতে চাই।’ ছবিগুলোর নিচে আবার এক ভক্তের প্রশ্ন, ‘এক বছর পর গায়ে হলুদের ছবি, পরের বছর কী।’ যদিও তার কোনো উত্তর দেননি নায়িকা। তবে বোঝা গেছে ভালোই কাটছে তাদের দিনকাল।