বলিউডের সবচেয়ে আকর্ষণীয় ব্যাচেলর বলা হয় সালমান খানকে। তার প্রেম-বিয়ে সবসময়ই আলোচনার খোরাক যুগিয়েছে। ৫৪ বছর বয়স হলেও কেন বিয়ে করছেন না, কবে করবেন, কাকে করবেন এ নিয়ে কত গুঞ্জন।

তার মধ্যেই জানা গেল এক নতুন খবর। ২১ বছর আগেই নাকি বিয়ের সব ঠিক হয়েছিলো বলিউড ভাইজানের। সেই বিয়ে ভেঙ্গে গিয়েছিলো। তারপর আর বিয়ের নাম নেননি এই অভিনেতা।

এক কমেডি শো-তে এসে পরিচালক সাজিদ নাদিয়াওয়ালাই ফাঁস করলেন এই তথ্য। সালটা ১৯৯৯। দিব্যা ভারতীর প্রাক্তন স্বামী সাজিদ সে সময় পুনরায় বিয়ে করবেন ভাবছেন। সালমানও ঠিক করেন বিয়ে করবেন বলে। সেই মতো কার্ড ছাপা হলো, লোকজনদের আমন্ত্রণ জানানোও হয়ে গিয়েছিল।

সালমানের বাবা সেলিম খানের জন্মদিন ছিল ১৮ নভেম্বর। ঠিক ছিল, সেই দিনই বিয়ে করবেন ভাইজান। কিন্তু বিয়ের ঠিক চার-পাঁচ দিন আগে সলমন সাফ জানিয়ে দেন, ‘আমার এখন বিয়ে করার মুড নেই।’

কিন্তু পাত্রী কে ছিলেন সে কথা কোনওমতেই ফাঁস করতে চাননি সাজিদ। মুখ খোলেননি সালমানও। যদিও করণ জোহরের এক চ্যাট শো-তে সালমান একবার জানিয়েছিলেন অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে তার বিয়ের কথাবার্তা এগিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তা ভেস্তে যায়।

কারণ হিসেবে সালমান বলেছিলেন, ‘সে সময় কোনো রকম সিরিয়াস সম্পর্কের জন্য আমি তৈরি ছিলাম না।

বর্তমানে রোমানিয়ান সুন্দরী ইউলিয়া ভন্তুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। এই মুহূর্তে তারা দুজন একই ফার্মহাউজে ‘বন্দি’ রয়েছেন লকডাউনে।