ভারতের রাজধানী দিল্লির ঘটনা। একজন মডেল নারীকে কাজ দেওয়ার নাম করে নির্যাতন ও প্রতারণার অভিযোগ উঠেছে। এ ঘটনায় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ।

পুলিশ জানিয়েছে, ওই মডেলের কাছে অভিযুক্ত দীপক জানিয়েছিলেন একটি প্রোডাকশন হাউসের সঙ্গে যুক্ত তিনি এবং আসন্ন ওয়েব সিরিজের জন্য নতুন মডেল খুঁজছেন।

এরপর ওই যুবকের সঙ্গে যোগাযোগ করেন অভিযোগকারী তরুণী। তিনি অভিযোগে বলেন, ওই যুবক তাকে বলেন- তিনি ওয়েব সিরিজের জন্য একজন নতুন মডেল খুঁজছেন। আর এজন্য নিজের একটা নগ্ন ছবিও পাঠাতে বলেন।

না ভেবেই নিজের নগ্ন ছবি ওই অভিযুক্তকে ইন্সটাগ্রামে দেন তিনি। এরপর স্বরূপ প্রকাশ করেন অভিযুক্ত। তিনি মেয়েটির কাছে আরো নগ্ন ছবি দাবি করতে থাকেন। ব্যাপার বুঝে বিরক্ত হয়ে তাকে ইনস্টাগ্রামে ব্লক করেন ওই মডেল।

মডেলের অভিযোগ, এরপর অন্য দুই ব্যক্তি তাকে ইন্সটাগ্রামে মেসেজ দেন এবং ক্রমাগত হুমকি দিয়ে বলা হতে থাকে আরো ছবি না দেওয়া হলে তারা তার নগ্ন ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দেবেন।

অভিযোগ পেয়ে অভিযুক্তের মুঠোফোন নম্বরটি ট্র্যাক করে পুলিশ। মোবাইল লোকেশন পাওয়ার পর অভিযুক্তকে সুলতানপুরীর বাড়ি থেকে সরাসরি গ্রেপ্তার করা হয়। পুলিশ বলছে, তারা এরই মধ্যে এ মামলার তদন্ত শুরু করে দিয়েছে।

সূত্র : কলকাতা টোয়েন্টিফোর