স্বামী এক কাপ কফি করে দিতে বলেছিলেন। কিন্তু রান্না ঘরে অন্য কাজ থাকায় কফি করতে পারবেন না বলে জানিয়েছিলেন স্ত্রী। সে জন্য স্ত্রীর গায়ে গরম পানি ঢেলে পুড়িয়ে মারার চেষ্টা করেন স্বামী। সম্প্রতি  ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরু রাজ্যের ডোড্ডাবালাপুরা এলাকায়।

জানা গেছে, ওই নারীর চিৎকার শুনে ছুটে আসেন প্রতিবেশীরা। তারাই তাঁকে প্রাথমিক চিকিৎসা দেন। তার পর বেঙ্গালুরু পুলিশ কন্ট্রোল রুমে ফোন করে সাহায্য চান তিনি। পরে পুলিশের সহায়তায় হাসপাতালে পৌঁছান ওই নারী।

এ ব্যাপারে সিনিয়র কাউন্সেলর বিএস সরস্বতী বলেন, ‘ফোন করে যন্ত্রণায় কাতরাতে কাতরাতে ওই নারী বলেন কফি বানাতে অস্বীকার করায় তাঁর স্বামী গায়ে গরম পানি ঢেলে দিয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, তাঁর দেহের ২০ শতাংশ পুড়ে গিয়েছে। তাঁকে স্থানীয় থানায় স্বামীর বিরুদ্ধে অভিযোগ করার পরামর্শ দেওয়া হয়েছে। 

বিএস সরস্বতী আরো বলেন, ‘লকডাউনের সময় ঘরে ঘরে ছোটখাটো বিষয় নিয়েই অশান্তি হচ্ছে। মানুষ খুব তাড়াতাড়ি ধৈর্য হারিয়ে ফেলছেন। ওই পরিবারের তিন সদস্য ঘরবন্দিই ছিল। লকডাউনের জেরে তাঁরা আর্থিক সমস্যাতেও রয়েছেন।’

উল্লেখ্য, নোভেল করনোভাইরাসের সংক্রমণে ভারতে এখন পর্যন্ত সংক্রামিত হয়েছে ২০,৪৭১ জন। পাশাপাশি মৃত্যু বেড়ে হয়েছে ৬৫২। এ কারণে ভারতজুড়ে চলছে লকডাউন।
 
সূত্র: আনন্দবাজার